19 C
Agartala
Tuesday, February 27, 2024
- Advertisemet -spot_img

কি কমরেড আর কত মার খাবেন? আর কত?

নিজস্ব প্রতিনিধি:

আজ সকাল থেকেই স্যোশাল মিডিয়াই একটা লেখা ভাইরাল হচ্ছে ”কি কমরেড আর কতো মার খাবেন?” কিন্তু কেনো এই পোস্ট হচ্ছে হঠাৎ করে কারন একটাই
সর্বোচ্চ আসনে বসে থাকা নেতারা ক্ষমতায় থাকুক কিংবা বিরোধী আসনে, তাদের একটু আঁচড় লাগতে না লাগতেই পত্র-পত্রিকা স্যোশাল মিডিয়া, নিউজ চ্যানেল সব কিছুতে আলোড়ন সৃষ্টি হয়ে যায়।
কিন্তু যখন কোনো মাঝারি কিংবা নিচু স্তরের কর্মীরা মার খেয়ে যন্ত্রনায় কাতরায়, শরীর থেকে রক্ত ঝরে তখন তার পরিবার ও স্বজনদের ছাড়া আর কাউকে দেখা যায়নি পাশে।
এমনই এক ঘটনার সাক্ষী রইল ২১/০৮/২০২২ ডুকলি এলাকায়। সিপিএম ডুকলি অঞ্চল সম্পাদক ননী গোপাল দে, নেহাতই সজ্জন ব্যক্তি পেশায় শিক্ষক। গত ২১/০৮/২০২২ দিন-দুপুরে দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে বিজেপি আশ্রিত ১০-১২জন মানবরূপী হিংস্র জানোয়ার ননী বাবুর উপর প্রাণঘাতী হামলা চালায়। এতে ননী বাবু গুরুতর ভাবে জখম হন।
আর এই ঘটনার ২৪ঘন্টা পেরিয়ে গেলেও প্রকাশ পায়নি কোনো খবরের কাগজ কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে!
এবার প্রশ্ন হলো ডুকলি এলাকায় সিপিএমের দুই-দুইজন তাবড় নেতা থাকতে (একজন মহকুমা নেতৃত্ব, অপরজন রাজ্যের বিরোধী দলের যুবরাজ) খবরটি কোন স্বার্থে চাপিয়ে রাখা হলো!
নাকি নিজেদের দুর্বলতা আড়াল করার চেষ্টা চলছে?
কারণ আমরা যতদূর জানি রাজ্য কমিটি পরিষ্কার নির্দেশ, যে কর্মীরা মার খেলে থানা রাস্তাঘাট সব স্তব্দ করে দেওয়ার জন্য এমনকি বামপন্থী সর্বভারতীয় ছাত্র নেত্রী দীপ্সীতা ধর আগরতলা টাউন হলে এসে যখন দশরথ দেবের আর্মস স্ট্রাগলের কথা বলেছেন এবং ফ্যাসীবাদীদের রুখতে পারবে বামপন্থীরাই । কিন্তু সিপিএম মহকুমা বুড়ো নেতাদের আন্দোলনে নামার ক্ষমতা না থাকায়, খবরটা সম্পূর্ণভাবে চাপা দিয়ে দিলেন।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ