26 C
Agartala
Tuesday, June 18, 2024
- Advertisemet -spot_img

কোহলির ১০০ তম ম্যাচে জাদেজা’ই ম্যান অব্ দ্যা ম্যাচ

পাকিস্তানের বিরুদ্ধে এমনিতে জাদেজার রেকর্ড ভাল নয়। পাকিস্তানের বিরুদ্ধে কখনও টেস্ট খেলেননি রবীন্দ্র জাদেজা। ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে খেলেছেন ১৪টি ম্যাচ। গড়ে ১৮.৭১। মোট রান মাত্র ১৩১। পেয়েছেন ১৪ উইকেট।
জাদেজার কেরিয়ারের যা উত্থান, তাতে পাকিস্তানের বিরুদ্ধে তাঁর এই রেকর্ড কিছুই নয়। সেই জাদেজা আজ পাকিস্তানের বিরুদ্ধে এমন দুর্দান্ত খেলবেন কে ভেবেছিল! কিন্তু দুবাইতে এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে জাদেজার আজকের দুরন্ত সেই খেলা।

যদিও আগে থেকেই জাড্ডু যে দুর্দান্ত খেলবে তা ভবিষ্যতবাণী করা হয়েছিল। এবার আপনার মনে প্রশ্ন জাগতেই পারে, কে করেছিল এমন ভবিষ্যদ্বাণী! না তেমন কেউ করেনি। এই ভবিষ্যদ্বাণীটা হয়েছিল পরিসংখ্যানের হিসেবে। বিরাট কোহলির ১০০তম ম্যাচ মানেই জাদেজা ম্যান অফ দ্য ম্যাচ। এবার এই ব্যাপারটাকে আপনি কাকতালীয় বলুন বা অলৌকিক!

২৮ অগাস্ট, ২০২২। কোহলির ১০০তম টি-২০ ম্যাচ। আর এদিনও ভারতকে জয়ের দ্বোরগোড়ায় পৌঁছে দিতে জাদেজা প্রধান কারিগর। দরকারের সময় তিনি ৩৫ না করলে এদিন পাকিস্তানের বিরুদ্ধে বড় বিপদে পড়তে পারত ভারত।

কোহলির দিকে এদিন সবার নজর ছিল। তিনি শুরুতেই ক্যাচ দিয়েছিলেন। তবে বেঁচে যান। কোহলি শেষমেশ করেন ৩৫। ভুবনেশ্ব কুমার নেন ৪ উইকেট। হার্দিক পান্ডিয়া ৩ উইকেট। সঙ্গে ৩৩ রান।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ