28.4 C
Agartala
Friday, July 12, 2024
- Advertisemet -spot_img

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে বুমরা, নেই শামির নাম, বিশ্বকাপের দর ঘোষণা

শ্যামলী ত্রিপুরা ক্রিড়া প্রতিনিধি(দিল্লী): টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দলকে বেছে নেওয়া হল সোমবার। রোহিত শর্মার নেতৃত্বে ১৫ জনের দল বেছে নেওয়া হয়েছে। ফিটনেস টেস্টে পাশ করে গিয়ে দলে ফিরলেন ভারতের দুর্দান্ত পেস বলার যশপ্রীত বুমরা। পাশাপাশি চোট সারিয়ে দলে ফিরেছেন অন্যতম বোলিং ম্যান হর্ষল পটেলও। তবে সুযোগ পাননি মহম্মদ শামি। তাঁকে স্ট্যান্ড বাই হিসাবে রাখা হয়েছে। যার অর্থ, মূল দলের কেউ চোট পেলে বা অসুস্থ হয়ে পড়লে সুযোগ পেতে পারেন শামি। শামির সঙ্গেই স্ট্যান্ড বাই হিসাবে রাখা হয়েছে শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহারকে।

বলা হয়েছিল যে, সন্ধ্যা ৬টার সময় দল নির্বাচন করা হবে এবং তা সরাসরি সম্প্রচার করা হবে স্টার স্পোর্টসে। পরে সম্প্রচারকারী চ্যানেলের তরফে জানানো হয় যে, সময়সূচি সামান্য পিছিয়ে সাড়ে ছ’টায় হবে দল নির্বাচন। কিন্তু আচমকাই বিকেল পাঁচটা নাগাদ দল ঘোষণা করে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

চোটের জন্য রবীন্দ্র জাডেজাকে নিয়ে অনিশ্চয়তা ছিলই। সম্প্রতি এশিয়া কাপ খেলতে গিয়ে হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন জাডেজা। তাঁর হাঁটুতে অস্ত্রোপচারও হয়। কিন্তু তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেরে উঠবেন না বলেই মনে করা হচ্ছিল। দেখা গেল, সেই আশঙ্কাই সত্যি হল। জাডেজাকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা করতে হল।

দলে চারজন বিশেষজ্ঞ ব্যাটার রাখা হয়েছে। তাঁরা হলেন রোহিত, কে এল রাহুল, বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব। অলরাউন্ডার হিসাবে রয়েছেন দীপক হুডা, হার্দিক পান্ডে। দুই উইকেটকিপার ঋষভ পন্থ ও দীনেশ কার্তিক। তিন স্পিনার আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল ও অক্ষর পটেল। এঁদের মধ্যে অক্ষর অলরাউন্ডারের ভূমিকাই পালন করবেন। চার পেসার হিসাবে রয়েছেন বুমরা, হর্ষল, ভুবনেশ্বর কুমার ও অর্শদীপ সিংহ।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ