26.2 C
Agartala
Monday, May 27, 2024
- Advertisemet -spot_img

আজ থেকে শুরু এশিয়া কাপ, কাল নামবে ভারত-পাকিস্তান

ক্রিড়া প্রতিনিধি : আজ ২৭ আগস্ট থেকেই শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ (Asia Cup)। এদিন, শনিবার সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হচ্ছে ২০২২ সালের এশিয়া কাপ টুর্নামেন্ট। প্রথম ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আফগানিস্তানের মুখোমুখি হতে চলেছে শ্রীলঙ্কা। আর দ্বিতীয় দিনের ম্যাচে ভারত পাকিস্তানের হাড্ডাহাড্ডি লড়াই রবিবার।

চলুন দেখে নেয়া যাক এশিয়া কাপ টিভিতে কোথায় দেখবেন?

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানমেলে ইংরেজি, হিন্দি সহ নানা ভাষার কমেন্ট্রিতে টুর্নামেন্টের সমস্ত খেলা সরাসরি সম্প্রচার করা হবে।

টুর্নামেন্টের সব খেলা সরাসরি দেখা যাবে সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে।

অনলাইনে টুর্নামেন্টের খেলা কীভাবে দেখা যাবে?

ডিজনি প্লাস হটস্টার-ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে সরাসরি খেলা দেখা যাবে।

ভারতের স্কোয়াড:

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, আবেশ খান।

কোন গ্রুপে কারা
এ (A)- ভারত, পাকিস্তান, হংকং

বি (B)-শ্রীলঙ্কা, আফগানিস্তান, বাংলাদেশ।

উল্লেখযোগ্য যে, এবার টুর্নামেন্টের আয়োজক শ্রীলঙ্কা হলেও ম্যাচ UAE-তে হবে। আর এই প্রথমবার ৬ দলের এশিয়া কাপ (Asia cup) হবে। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং আফগানিস্তান ছাড়াও একটি দল কোয়ালিফায়ারে যোগ দেবে। মোট ১৩টা ম্যাচ খেলা হবে এবার এশিয়া কাপে (Asia Cup)।

ভারতের রেকর্ড খুবই ভালো। মোট ৭ বার এশিয়া কাপ জিতেছে ভারত। প্রসঙ্গত, ৫৪টা এশিয়া কাপের ম্যাচ ভারত ৩৬ বার জিতেছে। ভারত আবারো এবার মুখিয়ে রয়েছে।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ