28.3 C
Agartala
Saturday, April 13, 2024
- Advertisemet -spot_img

রাজ্যের দল খেলবে বহিঃরাজ্যের খেলোয়াড়, অভিযোগ সভাপতি রূপক দেবরায়ের উপর

ক্রিড়া প্রতিনিধি:

বহিঃরাজ্যের মহিলা খেলোয়াদের নিয়ে খেলানো হবে ত্রিপুরা দল, বঞ্চিত হতে হচ্ছে রাজ্যের খেলোয়াড়দের। যা নিয়ে সরব খেলোয়াড়রা। জানা গেছে, আগামী সেপ্টেম্বরের ১ থেকে ৬ তারিখ একটি কবাডি খেলা অনুষ্ঠিত হবে। জাতীয় দল হিসেবে খেলবে ত্রিপুরা। কিন্তু সেই দলে নাম থাকে না রাজ্যের খেলোয়াড়দের। প্রত্যেকবারই এমন করা হয় বলে অভিযোগ।
সারা বছর ধরে প্রেক্টিসের পর যদি এভাবে বঞ্চিত হওয়ার পর কান্নায় ভেঙে পড়েন অনেক খেলোয়াড়।

গতকাল দায়সাড়া ভাবে নিয়ম রক্ষার্থে বিজ্ঞপ্তি দেওয়া হয় পত্রিকাতে। বলা হয়েছে,কৈলাশহর রামগুনা স্কুলে ট্রায়াল ক্যাম্প হবে সকাল নয়টায়। এক দিন আগে দেওয়া বিজ্ঞপ্তি পেয়ে কীভাবে প্রত্যেক জেলা থেকে খেলোয়াড়রা পৌঁছতে পারবে? তা কী জানা নেই কর্তৃপক্ষের। গোটা অভিযোগের তির রাজ্য কবাডি এসোসিয়েশনের সভাপতি রূপক দেবরায়ের উপর। বহু আগেই অল ইন্ডিয়া কবাডি ফেডারেশন থেকে বিজ্ঞাপ্তি এলেও তা প্রকাশিত হয় গতকাল। অভিযোগ, বহিঃরাজ্যের খেলোয়াড়দের নিয়ে খেলানোর জন্যই রূপক দেবরায়ের এই প্ল্যান।
তার জেরেই তারা ডাইরেক্টরের কাছে গেলে ক্রিড়া মন্ত্রীর সঙ্গে দেখা করার কথা থাকলেও অ্যাপয়েন্টমেন্ট বিফল হয়ে যায়। আর তাই সব আশা শেষে আজ তারা আসেন সাংসদ প্রতিমা ভৌমিকের কাছে। সেখানে তারা আশ্বাস পেয়ে উপকৃত হবেন বলে আশাবাদী।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ