22 C
Agartala
Saturday, February 24, 2024
- Advertisemet -spot_img

বিজেপি নেত্রী সোনালির মৃত্যু নিয়ে রহস্য! গ্রেফতার ক্লাবের মালিক সহ ২

পানাজি : বিজেপির তারকা নেত্রীর মৃত্যু নিয়ে ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছেই। প্রাথমিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে নেত্রী সোনালি ফোগাটের মৃত্যুর কথা জানা গেলেও ধীরে ধীরে তদন্তে নেমে পুলিশের কাছে উঠে এসেছে একের পর এক বিস্ফোরক তথ্য। তদন্তে নেমেই এই সোনালির খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছিল গোয়া পুলিশ। এবার আরও দু’জনকে গ্রেফতার করা হল সোনালি ফোগাটের খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে। পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে যে রেস্তরাঁতে সোনালি পার্টি করছিলেন তার মালিক এবং ড্রাগের ডিলারকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার সকালে মৃত্যু হয় হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগটের। প্রথমে জানা যায়, গোয়ায় হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যুর কথা। তবে সোনালির পরিবারের তরফে বারবারই অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ করা হয়। সোনালির পরিবার দাবি করেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়নি বিজেপি নেত্রীর। তাঁকে খুন করা হয়েছে। বিজেপি নেত্রীর ভাই অভিযোগ করেছিলেন, সোনালিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ফোগটের পরিবারের দাবিতে গোয়া পুলিশ মামলা রুজু করে এবং যথারীতি তদন্ত শুরু করে। এদিকে সোনালির ময়না তদন্তের রিপোর্ট ঘিরে মৃত্যু রহস্য আরও দানা বাঁধে। বৃহস্পতিবার ময়না তদন্তের রিপোর্টে জানা যায়, সোনালিকে ভোঁতা কোনও অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল। এদিকে তদন্তে নেমে ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হয়েছে সোনালির পিএ (PA) সুধীর সাঙ্গওয়ান ও বন্ধু সুখবিন্দর সিংকে। পুলিশি জেরায় তারা স্বীকার করেছে যে অভিনেত্রীর পানীয়ের মধ্যে তারা এক ধরনের মাদক মিশিয়ে দিয়েছিল। সেই পানীয় পান করারপরেই অসুস্থ হয়ে পড়েন সোনালি।

সোমবার রাতে অঞ্জুনা সৈকতের কার্লি রেস্তরাঁ ও নাইটক্লাবে পার্টি করছিলেন তাঁর সহযোগীদের সঙ্গে। সেখানেই তাঁকে জোর করে মাদক দ্রব্য় মেশানো পানীয় দেওয়া হয়। তা খাওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। গতকাল পুলিশ জানিয়েছেন, সেই মাদক দ্রব্য মিশিয়েছে সুধীর ও সুখবিন্দর। যা তারা নিজেরাই স্বীকার করে নিয়েছে। আবার সেই হোটেলের একটি সিসিটিভি ফুটেজও প্রকাশিত হয়েছে। যেখানে দেখা গিয়েছে, সেই মাদক মেশানো পানীয় পান করার পর হাঁটতে পারছেন না সোনালী। সহযোগীরা তাঁকে কোনওভাবে নিয়ে যাচ্ছেন। তারপরের দিন সকালে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয় সোনালি ফোগটকে।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ