28.3 C
Agartala
Saturday, April 13, 2024
- Advertisemet -spot_img

তৃণমূলের রাজভবন অভিযান, পুলিশের চরম হেনস্থা

আগরতলা প্রতিনিধি:

ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সোমবার রাজ্যের দ্রব্যমূল্য বৃদ্ধি এবং বেকারত্বের কারণে আস্তাবল ময়দান থেকে রাজভবন অভিযানের উদ্দেশ্যে এক বৃহত্তর মিছিল আয়োজিত হয়। সেই মিছিলে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব, ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সান্তনু সাহা, যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি নীল কমল সাহা-সহ অন্যান্য নেতৃবৃন্দরা। এই মিছিলে অংশ নিয়েছিল ত্রিপুরা রাজ্য থেকে আশা অসংখ্যক তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা।

এই মিছিল চলাকালীন রাজ্য সরকার ভয় পায় এবং মিছিল কিছুটা এগিয়ে যাওয়ার পর পুলিশ সেই মিছিলকে আটকে দেয়। সেই সময় পুলিশ নির্মম ভাবে তৃণমূল কংগ্রেস কর্মীদের ওপর অত্যাচার চালায়, যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সান্তনু সাহাকে টানতে টানতে পুলিশ ভ্যানে তুলিয়ে নিয়ে যায়। সান্তনু সাহা-সহ বহু নেতাদের ও কর্মীদের আটক করে পুলিশ কিন্তু তৃণমূল কংগ্রেস কর্মীদের দাবিকে পুলিশ দমাতে পারেনি। যুব তৃণমূল কংগ্রেসের দাবি ছিল যে এই রাজ্যের দ্রব্যমূল্য বৃদ্ধি এবং সীমাহীন বেকারত্বের কারণে সাধারণ মানুষ প্রতিনিয়ত সমস্যার সম্মুখীন হচ্ছে।

ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সান্তনু সাহাকে আটক করার পর তিনি বলেছেন, “আমাদের পুলিশ দিয়ে আটক করেছে কিন্তু যুব তৃণমূল কংগ্রেসের যে রাজভবন অভিযান, তা পুলিশ দিয়ে কোনোরকমভাবে আটকাতে পারবেনা। আগামীদিনে ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেস এই রাজ্যের যুবকদের স্বার্থে আরো বৃহত্তর আন্দোলনে নামবো।”

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ