28.3 C
Agartala
Saturday, April 13, 2024
- Advertisemet -spot_img

মেয়ের দ্বিতীয় বিয়ে দেওয়ায় নাক-কান কাটা গেল বাবার

রাজস্থান: ৫৫ বছর বয়সী এক ব্যক্তির নাক ও কান কেটে দেওয়া হল। ওই ব্যক্তির ‘অপরাধ’, প্রথম স্বামীর থেকে বিচ্ছেদের পর, তাঁর মেয়ের ফের বিয়ে দিয়েছিলেন তিনি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে, রাজস্থানের বারমের জেলার আদর্শ সোন্দি গ্রামে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, আক্রান্ত ব্যক্তির নাম সুখরাম বিষ্ণোই। বছর সাতেক আগে মেয়ের প্রথমবার বিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু এক বছরের মধ্যেই তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে এসে উঠেছিলেন তিনি। তারপর থেকে সেখানেই ছিলেন। সম্প্রতি আরেক ব্যক্তির সঙ্গে মেয়ের দ্বিতীয় বিয়ে দিয়েছিলেন সুখরাম। এরপরই মঙ্গলবার গভীর রাতে ১০-১২ জন ব্যক্তি তাঁর বাড়িতে চড়াও হয়। পুলিশের বক্তব্য, হামলাকারীরা জোর করে সুখরাম বিষ্ণোইয়ের বাড়িতে ঢুকে তাঁকে বেধড়ক মারধর করে। মারের চোটে তাঁর পা ভেঙে যায়। হামলাকারীরা তাঁর নাক, কান কেটে দেয়।

বর্তমানে যোধপুরের এক হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন সুখরাম বিষ্ণোই। তাঁর পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে এই ঘটনার বিষয়ে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষ্ণোই পরিবারের অনুমান, হামলাকারীরা সুখরাম বিষ্ণোইয়ের মেয়ের প্রাক্তন স্বামীর আত্মীয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ