26.4 C
Agartala
Monday, July 15, 2024
- Advertisemet -spot_img

পুলিশি তদন্ত ঘুমোচ্ছে! ছাত্রীদের স্নানের ভাইরাল ভিডিয়ো ঘিরে আগুন ছড়াচ্ছে গোটা দেশেই

শ্যামলী ত্রিপুরা, চন্ডীগড় প্রতিনিধি: ভাইরাল ছাত্রীদের স্নানের ভিডিয়ো। তাও আবার একজন নয়, ৬০ জন পড়ুয়ার।  চণ্ডীগঢ় বিশ্ববিদ্যালয়ের এই ঘটনায় উত্তপ্ত গোটা দেশ। বিক্ষোভের আগুনে ফুটছে ছাত্রছাত্রীরা। এরই মাঝে সামনে এল আরো এক চাঞ্চল্যকর তথ্য। পুলিশের তরফে দাবি করা হল এখনও পর্যন্ত ফাঁস হওয়া একটি ভিডিয়োই পাওয়া গিয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি অভিযুক্ত ছাত্রীর, যার বিরুদ্ধে বাকি পড়ুয়াদের স্নানের ভিডিয়ো ফাঁস করে দেওয়ার অভিযোগ। অন্য কোনও ভিডিয়ো এখনও মেলেনি বলেই দাবি করছে পুলিশ। অভিযুক্তের মোবাইলের সমস্ত ছবি ও ভিডিয়ো ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

চণ্ডীগঢ় বিশ্ববিদ্যালয়ের এই ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে প্রশাসন। উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। গতকালই পুলিশ মূল অভিযুক্ত ছাত্রী সহ তিনজনকে গ্রেফতার করেছে। তবে বিক্ষোভে এখনও অনড় পড়ুয়ারা। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্রথমে অভিযোগ অস্বীকার করায়, তাদের ক্ষমা চাইতে হবে বলেই দাবি বিক্ষোভরত পড়ুয়াদের। অন্যদিকে, রাজ্য সরকারের তরফে ছাত্র-ছাত্রীদের শান্ত থাকার অনুরোধ করা হয়েছে। দোষীদের দ্রুত শাস্তির ব্যবস্থা করা হবে  বলেই জানিয়েছেন আপ সরকারের মন্ত্রীরা।

শুধু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নয়, পুলিশের উপরও ক্ষোভ উগরে দিয়েছে পড়ুয়ারা। অভিযোগ, বিশ্ববিদ্যালয়ের গেট আটকে রাতভর বিক্ষোভ দেখানোর পর পরিস্থিতি সামাল দিতে আসে পুলিশ। কিন্তু তার আগে অভিযোগ জানানো হলেও, পুলিশ তখন আসেনি।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ