29.6 C
Agartala
Friday, April 12, 2024
- Advertisemet -spot_img

উপমুখ্যমন্ত্রীর দারস্থ টেট উত্তীর্ণরা

ফের একবার অর্থমন্ত্রীর দ্বারস্থ টেট উত্তীর্ণ যুবক-যুবতীরা। আসন্ন দূর্গা পূজার আগেই টেট উত্তীর্ণদের নিয়োগের দাবিতে উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মার সাথে বাসভবনে দেখা করলেন চাকরির প্রত্যাশী এক প্রতিনিধি দল।

 উপ মুখ্যমন্ত্রীর সাথে দেখা করে যুবক-যুবতীরা দাবি জানায় তাদের সকলকে নিয়োগ করার জন্য অর্থ দপ্তরে অনুমোদন দিতে। অর্থমন্ত্রী জানিয়েছেন বিষয়টি তিনি অত্যন্ত গুরুত্বের সাথে দেখবেন। আশ্বাস পেয়ে চাকরি প্রত্যাশী টেট উত্তীর্ণরা জানান, ২০২১ সালে টেট ওয়ান এবং টেট টু পরীক্ষায় ৩৬৩১ জন উত্তীর্ণ হয়েছেন। তাদের মধ্যে ৫৭৬ জনকে নিয়োগের জন্য অর্থ দপ্তর অনুমোদন দিয়েছে। বাকিদের আগামী দুর্গাপূজার আগে নিয়োগ করার জন্য অর্থ দপ্তরের অনুমোদন দিতে উপমুখ্যমন্ত্রী তথা অর্থমন্ত্রী যীষ্ণু দেববর্মার কাছে দাবি জানানো হয়েছে। মন্ত্রী জানিয়েছেন বাকীদের অতি সত্বর নিয়োগ করার জন্য সরকার উদ্যোগ গ্রহণ করছে।

এদিন চাকরি প্রত্যাশী যুবক যুবতীরা আশাবাদী খুব সহসায় সুখবর পাবে। নাহলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তারা। কিন্তু প্রশ্নটা পূজার বাকি আরমাত্র ১৩ দিনের কাছাকাছি। তার আগে আগামী ১০ থেকে ১২ দিনের মধ্যে সরকার কতটা অর্থ দপ্তরের অনুমোদন গ্রহণ করতে পারে।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ