25 C
Agartala
Tuesday, February 27, 2024
- Advertisemet -spot_img

ফেসবুকে ফলোয়ার বাড়াতে স্ত্রীর স্নানের ভিডিও আপলোড করল স্বামী!

ফিরোজাবাদ: সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে স্বামীর। সেখান থেকেই চলে সব পোস্ট। কিন্তু তাঁর ফলোয়ার সংখ্যা খুব বেশি নয়। তাই ফলোয়ার সংখ্যা বাড়ানোর জন্য ফন্দি এঁটেছিলেন ওই ব্যক্তি। তিনি যা করেছেন তার জন্য এখন জেলে ঢুকতে হয়েছে তাঁকে।

২৮ বছরের ওই ব্যক্তি দিল্লির উত্তম নগরের বাসিন্দা। কিন্তু ফেসবুকে ফলোয়ার বাড়াতে তিনি কোনও উত্তম উপায় খুঁজে বের করতে পারেননি। ফেসবুকে ফলোয়ার বাড়াতে স্ত্রীকেই ব্যবহার করেছিলেন তিনি। স্ত্রী যখন স্নান করেছিলেন, গোপনে সেই ঘটনার ভিডিয়ো করেছিলেন তিনি। তারপর সেই ভিডিয়ো আপলোড করেছিলেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। স্ত্রীর নজরে যখন তা আসে ততক্ষণে অনেক সময় পেরিয়ে গিয়েছে। এর পরই স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন স্ত্রী। উত্তর প্রদেশের ফিরোজাবাদ জেলায় অভিযোগ দায়ের করেছিলেন তিনি। এই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে তথ্য ভারতীয় দণ্ডবিধির পাশাপাশি প্রযুক্তি আইনে মামলা রুজু করা হয়েছে বলে খবর।

ঘটনা নিয়ে অভিযুক্তের স্ত্রী বলেছেন, “আমার স্বামী সোশ্যাল মিডিয়ায় আসক্ত। কিন্তু নিজের ফলোয়ার বাড়াতে এ রকম ঘটনা ঘটাবে তা আমি দুঃস্বপ্নেও ভাবিনি। স্বামীর ফেসবুক প্রোফাইলে ওই দৃশ্য দেখে চমকে গিয়েছিলাম আমি নিজেও। সঙ্গে সঙ্গে তাঁকে সেই ছবি, ভিডিয়ো ডিলিট করতে বলি। যদিও তা ডিলিট করতে কিছুতেই রাজি হননি স্বামী। তার পর আমি পুলিশে অভিযোগ করি।” ফিরোজাবাদ জেলার জাসরানা থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন ওই মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

Related Articles

যোগাযোগ রেখো

82,829ভক্তমত
834অনুগামিবৃন্দঅনুসরণ করা
1,320গ্রাহকদেরসাবস্ক্রাইব

সাম্প্রতিক প্রবন্ধসমূহ